ঢাকা,শুক্রবার, ৩ মে ২০২৪

বউয়ের জ্বালা যন্ত্রণায় স্বামীর আত্মহত্যার অভিযোগ

লামা সংবাদদাতা :: বান্দরবানের লামায় বউয়ের জ্বালা যন্ত্রণা সইতে না পেরে ক্যওচিং মার্মা (৪৮) নামে একজন বিষপানে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (৩ মার্চ) দিবাগত রাত ১টায় ফাঁসিয়াখালী ইউনিয়নে বনপুর ছোট মার্মা পাড়ায় এই ঘটনা ঘটে।

সে ফাঁসিয়াখালী ইউনিয়নের ছোট মার্মা পাড়ার মৃত ক্যওজাইংহ্লা মার্মার ছেলে।

বিষপানে মৃত্যুর ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় ওয়ার্ড মেম্বার আপ্রুসিং মার্মা বলেন, ক্যওচিং মার্মার প্রস্টেট ব্যাথা ছিল। ব্যথা সহ্য করতে না পেরে বিষপান করেছে। নিহতের পরিবারের কারো অভিযোগ না থাকায় নিহতের পরিবার ময়নাতদন্ত ছাড়া লাশের শেষকৃত্য সম্পাদন করতে আগ্রহী।

নাম প্রকাশ না করা শর্তে ওই পাড়ার কয়েকজন বলেন, ক্যওচিং মার্মা পারিবারিক অশান্তি থেকে বিষপান করেছে বলে জানা যায়। তার স্ত্রী তাকে খুব নির্যাতন করতো। আগেও ২/৩ বার বিষপান করে এই লোক আত্মহত্যা করতে চেয়েছিল।

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (তদন্ত) শিবেন বিশ্বাস বলেন, বিষপানের পরপরই ক্যওচিং মার্মাকে সিএনজি করে রাত ৩টায় লামা সরকারি হাসপাতালে আনা হলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করে।

নিহতের লাশ হাসপাতাল থেকে লামা থানায় আনা হয়েছে। নিহতের পরিবারের কারো অভিযোগ না থাকায় লাশ পরিবারের লোকজনের কাছে দেয়া হয়েছে।

পাঠকের মতামত: